বিনা-পয়সায় অব্যবহৃত Ollo মডেম দিয়ে ব্রাউজ করুন এবং ডাউনলোড করুন , সব মডেম হ্যাক করার টিউন আসছে শীঘ্রই...... এই সাইটে ভিজিট করে পাইলেও পাইতে পারেন অমুল্য রতন...

সুপ্রিয় প্রযুক্তি প্রেমী  বন্ধুরা, আশা করি ভাল আছেন। সাইটের উপরের HD Backgrounds,Socint,Top-Survey,A.W.Sell,Adam-Success,Adminsy 
এর যেকোন একটি শব্দে    প্রতিদিন কেবলমাত্র একবার ক্লিক করেই জিতুন ১৬ মেগাপিক্সেল ক্যামেরা,
সাবধান,দিনে দু-বারের বেশি ক্লিক করবেন না
বেশ কয়েকদিন যাবত লক্ষ্য করলাম,ওপেন ভিপিএন  সফটওয়্যার কানেক্ট হচ্ছে না।
কিন্তু ব্রাউজ করতে গিয়ে  ঠিকই  ব্রাউজ করা  যাচ্ছে।
ডাউনলোড ও  হচ্ছে , এবং ডাউনলোড স্পীড ৬০-৭০ কেবিপিএস এর কম না।

আশ্চর্য  হয়ে  গেলাম  কোনো  হ্যাকিং  ছাড়ায় যখন  সব নিউজপেপার পড়তে পারছি ,
গান ডাউনলোড করতে পারছি...
কি হলো অলো   মডেম এর  না , কিছুই  হয় নি  যাদের
বন্ধ অলো  মডেম আছে তাদের সবার একই ঘটনা।
কোনো কিছু ছাড়ায়  ব্রাউজ করছে , ডাউনলোড করছে তারা,
কি মজা  এভাবে যদি চলতে থকে, কিন্তু ছোট্ট একটি সমস্যাও আছে
সেটা হলো কিছু  ওয়েবসাইটে প্রবেশ করা গেলেও লগ-ইন করা যাচ্ছে না...
সেই সমস্যা আমি সমাধান করেছি অনেক  চেষ্টা করে।
এবং এখন আমি সব সাইটে ব্রাউজ করতে পারছি...
সব -সাইটের  টিপ্স টা পরেই জানানো ভাল, কিছুদিন আমি পরীক্ষা করে দেখি।
সেই ফর্মুলা দিয়ে  সব  মডেম হ্যাক করা যাবে ।
আজ আর না,
 খুব শীগ্রই  সব মডেম হ্যাক করার ফর্মুলা নিয়ে  হাজির হবো ইনশাআল্লাহ...
সত্যি ঘটনা হলো আমি ও আমার অনেক বন্ধু  বিগত ৬ মাস  ধরে হ্যাক করে
আনলিমিটেড  ইন্টারনেট  ব্যবহার করে আসছি...
Powered by Blogger.